October 6, 2024, 11:41 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

গতকাল বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির সন্ত্রাসীদের কর্তৃক হত্যার বিক্ষোভ মিছিল হুমকির প্রতিবাদে সারাদেশের

কাজিপুর প্রতিনিধি : গতকাল বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির সন্ত্রাসীদের কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়। বক্তব্যে তিনি বলেন সারাদেশে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন করলে ও দেশের মানুষ ভাল থাকলে একাত্তরের রাজাকার আল-বদর বাহিনির গা জলে। তারা দেশকে অস্থিতিশীল করে দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের সাথে তাল মিলিয়ে বিশ্ব শান্তির অগ্রদূত,মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির যে সাহস দেখিয়েছে তাকে রাজনীতির মাঠে দাঁতভাঙা জবাব দেওয়ার জন্য এখন থেকেই তৃণমুল আওয়ামী লীগকে শক্তিশালী হওয়ার বিশেষ আহবান জানান। এসময় আরো বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রেফাজ উদ্দিন মাস্টার,বিপ্লবী সাধারণ সম্পাদক খলিলুর রহমানক সিরাজী, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম,স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার।
বিক্ষোভ মিছিল ও সমাবেশ পরবর্তীতে কাজিপুর সোনামুখি ও শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের আয়োজনে প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম সাহেবের ২য় মৃতুবার্ষিকী উপলক্ষে পৃথক ২টি আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিয়নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।
কাজিপুর প্রতিনিধি।
Share Button

     এ জাতীয় আরো খবর